ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

গোবিন্দগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০৬ ৩:৩৫:৪৪ পিএম
দুই গ্রুপের সংঘর্ষ। নিয়ন্ত্রণে পুলিশ সদস্যরা। ছবি: বাংলানিউজ

দুই গ্রুপের সংঘর্ষ। নিয়ন্ত্রণে পুলিশ সদস্যরা। ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় টেন্ডার জমা দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে সাংবাদিকসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

বুধবার (০৬ মার্চ) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলা পরিষদ চত্বরে এ সংঘর্ষে ঘটনা ঘটে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি। 

স্থানীয়রা জানায়, সকালে উপজেলা নিবার্হী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে সরকারি জলাশয়ের ইজারার টেন্ডার জমা দেওয়া নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের লোকজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে হাতাহাতি ও সংঘর্ষ শুরু হয়। দুই গ্রুপের নেতা-কর্মীরা উপজেলা পরিষদের সামনের সড়কের দু’পাশে অবস্থান নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে সাংবাদিকসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন। 

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   গাইবান্ধা সংঘর্ষ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-06 15:35:44