ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিএনপি

মোংলায় বিএনপির-জামায়াতের ২১ নেতাকর্মী কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, মার্চ ৫, ২০১৯
মোংলায় বিএনপির-জামায়াতের ২১ নেতাকর্মী কারাগারে

বাগেরহাট: নাশকতা মামলায় বাগেরহাটের মোংলা উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা মো. কোহিনুর সরদারসহ বিএনপি-জামায়াতের ২১ নেতা-কর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

মঙ্গলবার (০৫ মার্চ) দুপুরে বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে নেতা-কর্মীরা জামিন আবেদন করলে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালতের বিচারক গোলক চন্দ্র বিশ্বাস।  

আসামিরা হলেন- মোংলা পোর্ট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জামায়াত নেতা মো. হোসেন, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জামায়াত নেতা মো. ইউনুস আলী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মাহবুবুর রহমান মানিক, যুবদল নেতা আবু হোসেন পনি, ছাত্রদল নেতা মো. আবুল কাশেম, জামায়াত নেতা বাবর মুসাল্লী, জাহিদ মোল্লা, বিএনপি নেতা গোলাম হোসেন, ফারুক, রুহুলসহ মোট ২১ জন।

এদের বিরুদ্ধে ২০১৭ ও ২০১৮ সালে মোংলা থানায় পৃথক দুইটি নাশকতা মামলা দায়ের হয়। একটি মামলায় বিএনপি নেতা মাহবুবুর রহমান মানিকসহ ১৫ জন এবং অপর আরেকটি মামলায় জামায়াত নেতা কোহিনুর সরদার ও মো. হোসেনসহ ছয়জনকে আসামি করা হয়।  

আদালতের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী দাউদ হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।