ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএসএমএমইউতে ভর্তি ওবায়দুল কাদের

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, মার্চ ৩, ২০১৯
বিএসএমএমইউতে ভর্তি ওবায়দুল কাদের

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএসএমএমইউ'র উপাচার্য অধাপক ডা. কনক কান্তি বড়ুয়া বাংলানিউজকে জানান, রোববার (০৩ মার্চ) সকাল সাড়ে ৭টায় তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়।  

বিএসএমএমইউ’র পরিচালক বি. জে. আব্দুল্লাহ আল হারুন বাংলানিউজকে জানান, সকাল সোয়া ৯টার দিকে তাকে এনজিওগ্রাম করানো হয়েছে।



কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বাংলানিউজকে জানান, বুকে ব্যথা অনুভব করার পর সকালে তাকে দ্রুত বিএসএমএমইউতে এনে আইসিইউতে ভর্তি করা হয়। পরে এনজিওগ্রাম করার পর তার হার্টে ব্লক ধরা পড়ছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।  

মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাছের জানিয়েছেন, ফজরের নামাজ শেষে হঠাৎ করেই শ্বাসপ্রশ্বাসে সমস্যা হচ্ছিল তার। সঙ্গে সঙ্গে বিএসএমএমইউতে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার শরীর চেকআপ করেন। পরামর্শ দেন দ্রুত এনজিওগ্রাম করার। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৯
এজেডএস/আরএম/এমইউএম/টিআর/আরবি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।