ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

প্রণব মুখার্জির সঙ্গে সাক্ষাৎ করলেন ন্যাপের চেয়ারম্যান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০২ ৩:০৬:৩০ পিএম
প্রণব মুখার্জিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন জেবেল রহমান গানি।

প্রণব মুখার্জিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন জেবেল রহমান গানি।

ঢাকা: উপমহাদেশের প্রবীণ রাজনীতিবিদ ও ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির সঙ্গে সৌজন্য স্বাক্ষাৎ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি।

এ সময় তিনি ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি ভারতের সর্বোচ্চ নাগরিক সম্মান ‘ভারতরত্ন’ পাওয়ায় বাংলাদেশের জনগণ ও দলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

ভারতে ব্যক্তিগত সফরকালে বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) নয়াদিল্লিস্থ ১০ রাজাজি মার্গস্থ সাবেক এই রাষ্ট্রপতির বাসভবনে সৌজন্য স্বাক্ষাৎ হয়।

তাদের দু’জনের মধ্যে হৃদ্যতাপূর্ণ পরিবেশে উপমহাদেশের প্রখ্যাত রাজনীতিক মজলুম জননেতা মওলানা ভাসানী, মশিউর রহমান যাদু মিয়াকে নিয়ে বিভিন্ন স্মৃতিচারণ এবং উপমহাদেশ ও বাংলাদেশের রাজনীতি, দু’দেশের মধ্যে সম্পর্ক নিয়ে মতবিনিময় হয়।

বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি ভারতের সর্বোচ্চ নাগরিক সম্মান ‘ভারতরত্ন’ পাওয়ায় অভিনন্দন জানিয়ে বলেন, এই অহংকার সমগ্র বাঙালির। ভারতের প্রথম বাঙালি এই সাবেক রাষ্ট্রপতি ভারত ও বাংলাদেশের সম্পর্ক উন্নয়নে অত্যন্ত গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তা দু’দেশের জনগণই শ্রদ্ধার সঙ্গে স্মরণ রাখবে।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, মার্চ ০২, ২০১৯
এমএইচ/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14