ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

খুলনা বিভাগে ২ সম্পাদক পেলেন আ’লীগের মনোনয়ন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, মার্চ ২, ২০১৯
খুলনা বিভাগে ২ সম্পাদক পেলেন আ’লীগের মনোনয়ন মোস্তফা সরোয়ার ও শাহীন চাকলাদার

খুলনা: চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের চূড়ান্ত নামের তালিকায় আওয়ামী লীগ থেকে খুলনা বিভাগে দুই সম্পাদক স্থান পেয়েছেন।

তারা হলেন- খুলনার ডুমুরিয়া উপজেলায় মোস্তফা সরোয়ার ও যশোর সদর উপজেলায় শাহীন চাকলাদার। মোস্তফা সরোয়ার খুলনার স্থানীয় দৈনিক প্রবর্তনের সম্পাদক ও প্রকাশক।

শাহীন চাকলাদার যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৈনিক সমাজের কথা’র প্রকাশক ও সম্পাদক।

টিভি নাট্যকার মোস্তফা সরোয়ার ডুমুরিয়ার গুটুদিয়া ইউনিয়ন পরিষদের দ্বিতীয়বার নির্বাচিত চেয়ারম্যান। তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে ছয়বার বাংলাদেশের শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি খুলনা সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক ও খুলনা প্রেসক্লাবের নির্বাহী সদস্য।

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার যশোর সদর উপজেলার দুইবার নির্বাচিত চেয়ারম্যান।  

এদিকে এই দুই সম্পাদককে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনীত করায় আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মী ও সাংবাদিকরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

উল্লেখ্য, শুক্রবার (১ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় মনোনীত প্রার্থীদের নামের তালিকা চূড়ান্ত করা হয়। রাতে আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে চূড়ান্ত প্রার্থী তালিকার বিষয়টি জানানো হয়।

বাংলাদেশ সময়: ১০০১ ঘণ্টা, মার্চ ০২, ২০১৯
এমআরএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।