ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সিঙ্গারা কিনে টাকা কম দেওয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
সিঙ্গারা কিনে টাকা কম দেওয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে জখম

মেহেরপুর: সিঙ্গারা কিনে টাকা কম দেওয়ায় দোকানির হাসুয়ার কোপে আব্দুল মান্নান (৪৫) নামে এক স্থানীয় আওয়ামী লীগ নেতা জখম হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে মেহেরপুরের চেংগাড়া বাজারে এ ঘটনা ঘটে।  

আব্দুল মান্নান গাংনী উপজেলার ষোলটাকা ইউনিয়নের চেংগাড়া গ্রামের তাহাজ আলীর ছেলে।

এ ঘটনার পর দোকানি মহিবুল ইসলাম ও আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

দোকানদার মহিবুল ইসলামের স্ত্রী ওলিফা খাতুন বাংলানিউজকে বলেন, দুপুরে আব্দুল মান্নান পাঁচটি সিঙ্গারা নিয়ে ২৫ টাকার পরিবর্তে ২০ টাকা দিতে চায়। আমি ২৫ টাকা দাবি করলে সিঙ্গারার দাম না দিয়ে আব্দুল মান্নান ঝগড়া শুরু করে। এক পর্যায়ে তিনি আমাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে দোকানের সব খাবার ফেলে দেন। এসময় আমার স্বামী মহিবুল ইসলাম ঠেকাতে গেলে তাকেও কাঠের বাটাম দিয়ে পেটাতে থাকেন আব্দুল মান্নান। তার হাত থেকে আমার স্বামীকে বাঁচাতে হাসুয়া দিয়ে তাকে কুপিয়েছি।

আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান বাংলানিউজকে জানান, দোকানে বাসি সিঙ্গারা নিয়ে ২৫ টাকার জায়গায় ২০ টাকা দিতে গেলে সে আমার ওপর হামলা চালায়।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মকলেচুর রহমান বাংলানিউজকে জানান, আব্দুল মান্নানের ডান হাত, মাথা ও পিঠে ধারালো অস্ত্রের কোপ থাকায় বেশ কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। এনিয়ে দুই পক্ষই মামলার প্রস্তুতি নিচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।