ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

ডাকসু: প্রার্থিতা বাতিলে আইনি পদক্ষেপ নেবেন বেনজীর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৮ ৭:১৩:২৮ এএম
উম্মে হাবিবা বেনজীর

উম্মে হাবিবা বেনজীর

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনে প্রার্থীদের প্রাথমিক তালিকা থেকে বাদ দেওয়ায় জিএস প্রার্থী উম্মে হাবিবা বেনজীর আইনি পদক্ষেপ নেবেন।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) রাতে বাংলানিউজকে তিনি এ কথা জানান। এর আগে সন্ধ্যায় প্রার্থীদের প্রাথমিক তালিকা প্রকাশ করা হলে সেখানে ভোটার তালিকায় নাম না থাকার কারণ দেখিয়ে প্রার্থিতা বাতিল করা হয় বলে অভিযোগ করেন তিনি।

বামজোটের প্যানেল থেকে জিএস প্রার্থী উম্মে হাবীবা বেনজীর বলেন, প্রশাসন ইচ্ছে করে আমার প্রার্থিতা বাতিল করেছে। আমার ভর্তি প্রক্রিয়া শেষ হয়েছে কিন্তু তারা আমার নাম তালিকাভুক্ত করেনি। আমি ইতোমধ্যে রিটার্নিং কর্তকর্তার সঙ্গে যোগাযোগও করেছি। তারপরও তারা আমার নাম তালিকাভুক্ত করেনি। আমার মনে হয় প্রশাসন ইচ্ছে করেই আমার নাম তালিকাভুক্ত করেনি। কারণ আমি একজন শক্ত প্রতিদ্বন্দ্বী। তারা আমাকে অধিকার থেকে বঞ্চিত করলো। আমি এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করবো।

ছাত্র ফেডারেশনের ঢাবি শাখার এ সভাপতি বলেন, বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি)উপাচার্য বরাবর আবেদন করবো। তারপর চূড়ান্ত সিদ্ধান্ত নেবো।

বাংলাদেশ সময়: ০৭১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
এসকেবি/আরআইএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ছাত্র সংসদ নির্বাচন ডাকসু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-28 07:13:28