bangla news

সরকারের সামনে বড় পাঁচ চ্যালেঞ্জ: ইনু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৬ ৬:০০:১৯ পিএম
মতবিনিময় বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় সভাপতি হাসানুল হক ইনু

মতবিনিময় বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় সভাপতি হাসানুল হক ইনু

মাগুরা: ‘এই মেয়াদে বর্তমান সরকারের বড় পাঁচটি চ্যালেঞ্জ রয়েছে। সেগুলো হলো- দুর্নীতি দমন, বৈষম্যের অবসান, সুশাসন কার্যকর করা, রাজাকার-জামাতের পুনরুত্থান, সব চক্রান্ত আটকে দেওয়া এবং বিজয়কে সংহত করা। আর গুরুত্বপূর্ণ এই কাজগুলো করতে সংবাদমাধ্যমের ভূমিকা অত্যন্ত জোরালো দরকার।’

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে মাগুরায় জেলা জাসদের নেতাদের সঙ্গে এক মতবিনিময় শেষে সাবেক তথ্যমন্ত্রী, জাসদের কেন্দ্রীয় সভাপতি ও তথ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু সাংবাদিকদের এসব কথা বলেন।

হাসানুল হক ইনু মাগুরা শহরের আদর্শ পাড়ায় কেন্দ্রীয় জাসদ নেতা জাহিদ আলমের বাসায় জেলা জাসদ নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন। পরে ঢাকায় ফেরার পথে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে সংক্ষিপ্ত বৈঠক করেন।

এসময় স্থানীয় সাংবাদিকরা দেশের বিভিন্ন স্থানে সংবাদ কর্মীদের নামে মামলা, হামলা, আটক ও হয়রানির বিষয়টি তুলে ধরলে ইনু বলেন, ‘আপনারা নির্ভয়ে সমালোচনা করুন। দেশের কোথায়ও সাংবাদিকদের অযথা হয়রানি করা হচ্ছে না। আর আইসিটি অ্যাক্ট কিংবা সম্প্রচার আইন তৈরি হয়েছে সাইবার ক্রিমিনালদের জন্য। এতে সাংবাদিকদের ভয়ের কোনো কারণ নেই।’

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন- জেলা জাসদ সভাপতি কামরুজ্জামান চপল, সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী, ওয়াহিদ কামাল বাবলু, দেলোয়ার হোসেন দিলু, কাজী জিন্নাতুল নূর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-02-26 18:00:19