bangla news

মোল্লাতন্ত্র বাংলাদেশের জন্য বড় বিপদ: মেনন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৩ ৭:৩০:২৮ পিএম
পঞ্চগড়ের আহমদনগরে আহমদিয়া সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে রাশেদ খান মেনন

পঞ্চগড়ের আহমদনগরে আহমদিয়া সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে রাশেদ খান মেনন

পঞ্চগড়: ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, মোল্লাতন্ত্র বাংলাদেশের সামনে এখনো বড় বিপদ হিসেবে অবস্থান করছে। তারা সম্প্রদায় বিভেদ সৃষ্টি করছে। এখনো তারা নানাভাবে চালিয়ে যাচ্ছে তাদের কার্যক্রম।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে পঞ্চগড়ের আহমদনগরে আহমদিয়া সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, ‘বাংলাদেশ কেবল সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ দেশ নয়, বাংলাদেশের সংবিধান সব মানুষের, সব ধর্মের মানুষের চিন্তার স্বাধীনতা দিয়েছে। জামায়াত নেতারা মানবাধিকার লঙ্ঘনের জন্য ফাঁসিতে ঝুলেছে। তাদের দল বর্তমানে নিষ্ক্রিয়। তবে মোল্লাতন্ত্র এখনো রয়ে গেছে।’

সেই দিনের ঘটনায় জড়িতরা যেই হোক, তাদের বিচারের আওতায় আনার দাবি জানান রাশেদ খান মেনন।

এসময় পঞ্চগড়-১ আসনের সাবেক সংসদ সদস্য নাজমুল হক প্রধান, সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলীসহ ওয়ার্কার্স পার্টি এবং বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

গত ১২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) বার্ষিক সালানা জলছা বন্ধের দাবিতে পঞ্চগড়ে আহমদিয়া সম্প্রদায়ের অনুসারীদের ওপর হামলা করা হয়। এসময় আহমদিয়া সম্প্রদায়ের কিছু বাড়ি এবং দোকানে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধরা।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   পঞ্চগড়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-23 19:30:28