ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

‘সরকার জনগণের উন্নয়ন না করে প্রশাসনের উন্নয়ন করছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
‘সরকার জনগণের উন্নয়ন না করে প্রশাসনের উন্নয়ন করছে’ বক্তব্য রাখছেন মজিবর রহমান সরওয়ার, ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও মহানগর দলটির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরওয়ার বলেছেন, রাষ্ট্রের কাজ হচ্ছে দেশের মানুষ যাতে ভালোভাবে নিরাপদে থাকতে পারে তার ব্যবস্থা করা। কিন্তু সরকার জনগণের উন্নয়ন না করে প্রশাসনের উন্নয়ন করছে।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে নগরের সদররোডস্থ দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির আয়োজনে চকবাজারের অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সরওয়ার বলেন, অব্যবস্থাপনার কারণে ঢাকার নিমতলীর ঘটনার দীর্ঘ ৯ বছর পর পুনরায় চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

এখানে মূলত প্রশাসনের ব্যর্থতাই দায়ী। প্রশাসন শুধু জনগণকে পিছিয়ে রেখে সরকার টিকিয়ে রাখতে ব্যস্ত। সরকার জনগণের উন্নয়ন না করে প্রশাসনের উন্নয়ন করছে। সরকার তাদের উন্নয়ন করে ক্ষমতায় টিকে থাকতে চায়।

শোক সভায় আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপির (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান ফারুক, সহ সভাপতি মনিরুল আহসান, মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, যুবদল মহানগরের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, সাহেদ আকন সম্রাট, মহিলা দলের শামীমা আকবর প্রমুখ।

পরে ঢাকার চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলা‌দেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ২৩, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।