ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

জবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৯ ৯:১৮:৩৬ পিএম
জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। একইসঙ্গে এ শাখার সব কার্যক্রম স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের এক জরুরি সিদ্ধান্তে জবি শাখা ছাত্রলীগের স্থগিত কমিটি বিলুপ্ত করা হয়েছে। একইসঙ্গে বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে ছাত্রলীগের সব কার্যক্রম স্থগিত করা হলো।

এছাড়া দ্রুত গ্রহণযোগ্য, মেধাবী, সৃজনশীল ও মানবিক নেতৃত্ব উপহার দেওয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

২০১৭ সালের ১৭ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি দেয় কেন্দ্রীয় নির্বাহী সংসদ। এতে তরিকুল ইসলামকে সভাপতি ও শেখ জয়নুল আবেদীন রাসেলকে সাধারণ সম্পাদক করা হয়।

গত ৩ ফেব্রুয়ারি জবি ক্যাম্পাসে ছাত্রলীগের দু’পক্ষের কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগ জবি শাখা ছাত্রলীগের সব সাংগঠনিক কার্যক্রম স্থগিত করে। এরপর গত সোমবার (১৮ ফেব্রুয়ারি) ফের ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে জড়ায় তারা। এর পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় ছাত্রলীগ জবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
কেডি/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14