ঢাকা, সোমবার, ১০ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

আশাশুনি উপজেলা চেয়ারম্যানকে বহিষ্কারের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৯ ৩:২৯:০৩ পিএম
চেয়ারম্যানকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ-ঝাড়ু মিছিল

চেয়ারম্যানকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ-ঝাড়ু মিছিল

সাতক্ষীরা: আওয়ামী লীগের সভায় মুক্তিযোদ্ধাদের সহযোগীকে রাজাকার বলে তিরস্কার করায় উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিমকে দল থেকে বহিষ্কারের দাবিতে ঝাড়ু মিছিল, মানববন্ধন ও তার কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) উপজেলার খাজরা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে তুয়ারডাঙ্গা মৎস্য সেট এলাকায় বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে মুক্তিযোদ্ধা ইবাদুল মোল্যার সভাপতিত্বে বক্তব্য রাখেন- ইউপি সদস্য হোসেন আলী, অনুপ কুমার সানা, আরিফ বিল্লাহ, ইব্রাহিম হোসেন, জালাল হোসেন, রামপদ সানা, কবির হোসেন, এনামুল গাজী, আসাদুল  গাজীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

বক্তারা বলেন, আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিমের বাবা ১৯৭১ সালে পিস কমিটির সদস্য ছিলেন। কারণে-অকারণে তিনি আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও খাজরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এসএম শাহনেওয়াজ ডালিম সম্পর্কে কটূক্তি করেন। যা দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি করেছে।

বক্তারা তার এহেন কার্যকলাপের তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে অবিলম্বে তাকে দলীয় শৃঙ্খলাভঙ্গের অপরাধে দল থেকে বহিষ্কারের জন্য জেলাসহ কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপ কামনা করেন।

মানববন্ধন শেষে সড়ক অবরোধ করে বিক্ষোভকারীরা উপজেলা চেয়ারম্যান মোস্তাকিমের কুশপুত্তলিকা দাহ ও তাকে আশাশুনিতে অবাঞ্ছিত ঘোষণা করেন। 

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14