ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

নবীনগর উপজেলা আ.লীগের সহসভাপতির বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৮ ৮:৫৯:১৫ পিএম
নবীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান স্টিফেন। ছবি-সংগৃহীত

নবীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান স্টিফেন। ছবি-সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া: বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সংবলিত পোস্টার-ব্যানার ছিঁড়ে অগ্নিসংযোগ করার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান স্টিফেনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে নবীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির সদস্য আবু রাসেল ভূইয়া বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া আদালতে মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, মামলার তিন সাক্ষী অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস, আল আমিন আহমেদ ও জহির সিদ্দিক টিটু আসন্ন নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী। সেজন্য নিজেদের সমর্থনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত পোস্টার ও ব্যানার প্রচার করছেন তারা। নিজেদের মধ্যে আলোচনার মাধ্যমে তারা তিনজন ১১ ফেব্রুয়ারি নবীনগর উপজেলা পরিষদ ডাকবাংলোর পাশে কর্মীসভার ডাক দেন। তাদের সভাস্থলে পোস্টার ও ব্যানার লাগানোর দায়িত্ব দেওয়া হয় আবু রাসেল ভূইয়াকে (মামলার বাদী)। তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ১০ ফেব্রুয়ারি ওইসব পোস্টার ও ব্যানার লাগিয়ে মঞ্চ তৈরি করার সময় বিকেল সাড়ে ৪টার দিকে হাবিবুর রহমান স্টিফেনের নেতৃত্বে বেশ কয়েকজন সেখানে হামলা করেন। এ সময় তারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সংবলিত ২০০টি পোস্টার ও ১০টি ব্যানার ছিঁড়ে সেগুলোতে আগুন ধরিয়ে দেন এবং কর্মীসভার মঞ্চ ভাঙচুর করেন। 

মামলার বাদী পক্ষের আইনজীবী এ কে এম আব্দুল্লাহ্ আল মনির জানান, স্টিফেনসহ নয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২০/৩০ জনকে মামলায় আসামি করা হয়েছে। বিচারক মোহাম্মদ সারওয়ার-ই আলম মামলাটি আমলে নিয়ে এফআইআর করার জন্য নবীনগর থানা পুলিশকে নির্দেশ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ মামলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-18 20:59:15