ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

উপজেলা নির্বাচনে না আসা বিএনপির নির্বুদ্ধিতার পরিচায়ক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৮ ৩:২৩:২৩ পিএম
বক্তব্য রাখছেন মো. তাজুল ইসলাম। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন মো. তাজুল ইসলাম। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, উপজেলা নির্বাচনে বিএনপির অংশ না নেওয়াটা হবে নির্বুদ্ধিতার পরিচায়ক। বিএনপি বলেছে তারা নিজেরাও নির্বাচনে অংশ নেবে না, অন্যরা অংশ নিলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। আমি মনে করি এটা বিএনপির নির্বুদ্ধিতার পরিচায়ক।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানো পর উপস্থিত সংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশে এখন শান্ত ও সুন্দর পরিবেশ বিদ্যমান। নির্বাচন কমিশন অত্যন্ত শক্তিশালী এবং তাদের নিরপেক্ষভাবে নির্বাচন করার সক্ষমতা বলে তারা দাবি করেছে। এটা আমরা নিজেরাও লক্ষ্য করছি যে নির্বাচন পরিচালনার জন্য আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীসহ সামগ্রিকভাবে সব ধরনের ব্যবস্থা নির্বাচন কমিশন গ্রহণ করেছে। 

তিনি আরও বলেন, বিএনপিকে নির্বাচনে আনতে বিভিন্নভাবে উদ্যোগ নেওয়া হচ্ছে। তাদের রাজনৈতিক সিদ্ধান্ত তারা নেবে। আমাদের দলের সাধারণ সম্পাদক তাদের আহ্বান জানিয়েছেন। তাদের যদি কোনো কথা থাকে সে কথাও তাদের বলার জন্য বলা হয়েছে।

এ সময় পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. কামাল উদ্দিন তালুকদার, প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী একে ফজলুল হক, গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী লেকু, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা প্রমুখ উপস্থিত ছিলেন। 

পরে মন্ত্রী বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লেখেন এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

বিকেল ৩টায় মন্ত্রী কোটালীপাড়া বার্পাডে এলজিইডি কর্তৃক বাস্তবায়িত কোটালীপাড়া উপজেলা বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেব অংশ নেবেন।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-18 15:23:23