ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঢাকা নিয়ে প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়ন করবো: আতিকুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
ঢাকা নিয়ে প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়ন করবো: আতিকুল বক্তব্য রাখছেন মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা নিয়ে যে ভিশন দেখছেন, সেটি বাস্তবায়নে আমরা কাজ করবো।

রোববার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় আতিকুল ইসলাম এ কথা বলেন।

আতিকুল ইসলাম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন মঙ্গা, বিদ্যুৎ, ছিটমহল সমস্যা এবং জ্বালাও-পোড়াও দূর হয়েছে।

তাহলে ঢাকা শহরের মানুষ এখন কি চায়? তারা চায় একটি দখলমুক্ত ফুটপাত, খেলার মাঠ, জলজটমুক্ত, যানজট ও মশামুক্ত একটি পরিচ্ছন্ন ঢাকা শহর। এগুলো তাদের যৌক্তিক দাবি। আমরা যদি সবাই মিলে এক হয়ে একসঙ্গে কাজ করতে পারি তাহলে এ সমস্যা দূর করতে পারবো।

তিনি আরও বলেন, কথা বলা সহজ, কিন্তু করা কঠিন। কিন্তু সেই কঠিন কাজ কিছুই কঠিন না, যদি আমরা সবাই একসঙ্গে কাজ করি। আমার বাবা-মা শিখিয়েছে কিভাবে সততার সঙ্গে কাজ করতে হয়। তাই আমি কথা দিতে চাই, আমার সততা এবং সাহস দিয়ে ঢাকাকে একটি সুন্দর শহর হিসেবে গড়ে তুলতে পারবো।

এ সময় ঢাকা-১৭ আসনের এমপি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমতউল্লাহ আতিকুল ইসলামের প্রতি সমর্থন জানিয়ে বলেন, আতিকুল ইসলাম ভালো এবং যোগ্য লোক, তাকে নির্বাচিত করার লক্ষ্যে আপনারা সবাই কাজ করবেন।

আতিকুল ইসলামকে নির্বাচনে জয়ী করতে হবে জানিয়ে ঢাকা-১৩ আসনের এমপি ও ঢাকা মহানগর উওর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আতিকুল ইসলামকে মনোনয়ন দিয়েছেন। তাই আমাদের দায়িত্ব হবে তাকে বিপুল ভোটে নির্বাচিত করা।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন আতিকুল ইসলামের নির্বাচনী উপদেষ্টা কর্নেল (অব.) ফারুক খান। এছাড়া আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমত উল্লাহ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান ও আসলামুল হক।

পরে বিকেলে কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে মহানগর উত্তর কৃষকলীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় বক্তব্য রাখেন মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহাবুব-উল-আলম হানিফ।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।