ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

যারা মারামারি-কাটাকাটি করে তাদের আ’লীগ করার সুযোগ নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৬ ৩:০৭:৩১ পিএম
বক্তব্য রাখছেন উপমন্ত্রী একেএম এনামুল হক। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন উপমন্ত্রী একেএম এনামুল হক। ছবি: বাংলানিউজ

শরীয়তপুর: পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোনো শক্তি নেই আওয়ামী লীগকে পরাজিত করতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, বাংলাদেশ এগিয়ে যাবে।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডগ্রি ইসমাইল হোসেন স্কুল অ্যান্ড কলেজের রজতজয়ন্তী উপলক্ষে আয়োজিত ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

উপমন্ত্রী বলেন, আমরা শেখ হাসিনার কর্মী। পদ্মাসেতু হয়ে গেলে শরীয়তপুর হবে দেশের সেরা ১০টি জেলার একটি। আমরা শান্তির নড়িয়া প্রতিষ্ঠিত করতে চাই। নিজেদের মধ্যে আর মারামারি কাটাকাটি চাই না, কোনো দ্বন্দ্ব-গ্রুপিং দেখতে চাই না। যারা মারামারি কাটাকাটি করে তাদের আওয়ামী লীগ করার সুযোগ নেই।

অনুষ্ঠানের উদ্বোধক র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে জঙ্গিবাদ ও মাদকমুক্ত করা হবে। ইসলামে জঙ্গিবাদের কোনো স্থান নেই।

ডগ্রি ইসমাইল হোসেন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি মো. শফিকুল ইসলাম সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক কাজী আবু তাহের, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা, পুলিশ সুপার আব্দুল মোমেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহাবুর রহমান শেখ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   শরীয়তপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14