ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

রূপকল্প বাস্তবায়নে কাজ করছে শিল্প মন্ত্রণালয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
রূপকল্প বাস্তবায়নে কাজ করছে শিল্প মন্ত্রণালয়

নরসিংদী: আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার উল্লেখ করে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়ন করতে কাজ করছে শিল্প মন্ত্রণালয়। দেশে শিল্পায়ন ও ব্যবসা-বাণিজ্যের প্রসারে সরকারের সহায়তা অব্যাহত থাকবে।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে নরসিংদীর বেলাব উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা নজীব উদ্দিন খান ও হোসেন নগর পাইলট স্কুলের নবীন বরণ, অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

শিল্পায়নে সরকারি খাতের ভূমিকা মুখ্য জানিয়ে মন্ত্রী বলেন, বেসরকারি খাতে নতুন নতুন বিনিয়োগ ও কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে সরকারের ইশতেহার বাস্তবায়ন করতে পারে।

 

বঙ্গবন্ধুর সোনার বাংলা সাজাতে মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে আজকের শিশুদের গড়ে তুলতে হবে, তাহলেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন হবে বলে তিনি মনে করেন।  

এসময় আসন্ন বেলাব উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের তৃণমূল মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী খান রিপন, ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজিউদ্দীন আহম্মেদ রাজু ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শারমিন আক্তার খালেদাকে পরিচয় করিয়ে দেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

সাবেক সচিব মো. জাহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বেলাব উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব বিপ্লব, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা শারমিন, শহীদ মুক্তিযোদ্ধা নজীব উদ্দীন খান কলেজের সভাপতি এনায়েতউদ্দীন মো. কায়সার খান, হোসেন নগর পাইলট স্কুলের প্রতিষ্ঠাতা জাহিদ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।