ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘দেশ-দশের কল্যাণে কাজ করে যাবে এ সরকার’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
‘দেশ-দশের কল্যাণে কাজ করে যাবে এ সরকার’

নেত্রকোণা: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, আওয়ামী লীগ সরকার যতোদিন ক্ষমতায় থাকবে ততোদিন দেশ ও দশের কল্যাণে কাজ করে যাবে।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে নেত্রকোণা জেলা প্রশাসক কার্যালয়ে বেদে, দলিত ও হরিজন সম্প্রদায়ের লোকজনদের মধ্যে ল্যাপটপ, সেলাই মেশিন ও আর্থিক সহায়তা বিতরণকালে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

এসময় জেলা প্রশাসক (ডিসি) মঈনউল ইসলাম বাংলানিউজকে বলেন, মাসব্যাপী প্রশিক্ষণ দেওয়া শেষে সমাজের অবহেলিত বেদে, দলিত ও হরিজনদ সম্প্রদায়ের লোকজনদের মধ্যে ল্যাপটপ, সেলাই মেশিন বিতরণ ও অর্থ সহায়তার চেক তোলে দেওয়া হয়।

এরআগে স্থানীয় সমাজসেবা কার্যালয় থেকে সুবিধাভোগীদের কর্মসংস্থান গড়ে দেওয়ার লক্ষ্যে প্রশিক্ষণ দেওয়া হয়। পরে তাদের পাঁচটি ল্যাপটপ, ১০ জনকে সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়াও ৩৩ জনের প্রত্যেককের হাতে তোলে দেওয়া হয় ৫০ হাজার টাকার চেক।

এসময় আরও উপস্থিত ছিলেন- জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কামরুন্নেছা আশরাফ দিনা, জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক আলাল উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।