ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সুনামগঞ্জ সদরে প্রার্থী বদল, নৌকার মাঝি মোবারক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
সুনামগঞ্জ সদরে প্রার্থী বদল, নৌকার মাঝি মোবারক

সুনামগঞ্জ: সুনামগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থীতা বদল করেছে আওয়ামী লীগ। জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুর হুদা চপলেকে বাদ দিয়ে সদর উপজেলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেনকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) সকালে হঠাৎ করেই প্রার্থী পরিবর্তন করা হয়।

গত ৯ ফেব্রুয়ারি (শনিবার) কেন্দ্র থেকে সুনামগঞ্জ সদর উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঘোষণা করা খায়রুল হুদা চপলকে।

ওইদিন তার হাতে মনোনয়নপত্র দেওয়া হয়। ১১ ফেব্রুয়ারি (রোববার) তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জেলা রিটার্নিং কর্মকর্তা কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

চপলের সঙ্গে স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী হিসেবে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন ও ছাত্রলীগের সাবেক নেতা সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি মনিষ কান্তি দে মিন্টুও মনোনয়নপত্র দাখিল করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বাংলানিউজকে বলেন, আমরা মোবারক হোসেনের নাম কেন্দ্রের কাছে জমা দেওয়া তালিকায় দিয়েছিলাম। প্রথমে তাকে মনোনয়ন দেওয়া হয়নি।

তিনি বলেন, বুধবার মনোনয়ন পুনঃবিবেচনা ও বিভিন্ন দিক যাচাই-বাছাইকালে দলীয় সভানেত্রী শেখ হাসিনা চপলকে বাদ দিয়ে মোবারক হোসেনকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে তিনি লড়বেন।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।