ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

ছাত্রলীগ ও যুবলীগের ৫ নেতার আত্মার মাগফেরাত কামনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
ছাত্রলীগ ও যুবলীগের ৫ নেতার আত্মার মাগফেরাত কামনা

গোপালগঞ্জ: খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের পাঁচ নেতার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) বাদ জোহর প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার (এপিএস-২) গাজী অফিজুর রহমান লিকুর শহরের থানাপাড়া বাসভবনে এ দোয়া মাহফিল আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ সাইদুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু মিয়া, পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী লেকু, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, জেলা যুবলীগের সভাপতি  জি এম সাহাবুউদ্দিন আযম, সাধারণ সম্পাদক এমবি সাইফ বি, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদসহ গোপালগঞ্জ জেলা-উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারাসহ নিহতদের পরিবারের সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেয়।

গত ১০ ফেব্রুয়ারি (রোববার) রাতে খুলনার রূপসা সেতু বাইপাস সড়কের খাজুর বাগান এলাকায় ট্রাক ও প্রাইভেট কারের মধ্যে সংঘর্ষের ঘটনায় গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের পাঁচ নেতা নিহত হন।

নিহতরা হলেন- গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও শহরের সবুজবাগ এলাকার অ্যাডভোকেট আব্দুল ওয়াদুদ মিয়ার ছেলে মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন সিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর থানা যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম সাদিক, শহরের চাঁদমারী এলাকার অহিদ গাজীর ছেলে গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অনিমুল গাজী, শহরের থানারপাড়ার গাজী মিজানুর রহমান হিটুর একমাত্র ছেলে ও প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু ভাতিজা জেলা ছাত্রলীগের উপ-ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক অলিদ মাহমুদ উৎস ও শহরের গেটপাড়ার আলমগীর হোসেনের ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ।  

সোমবার (১১ ফেব্রুয়ারি) বাদ জোহর শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে নিহতদের নামাজের জানাজা শেষে দাফন করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টায়, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।