ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

সিলেটে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৩ ৩:৩১:১৩ এএম
সিলেট

সিলেট

সিলেট: সিলেটে বাণিজ্যমেলায় পার্কিংস্থলের দখল নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের দু’জন আহত হয়েছেন। ভাঙচুর করা হয়েছে তিনটি মোটরসাইকেল। 

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে নগরের শাহী ঈদগাহ শেখ রাসেল মিনি স্টেডিয়ামের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম পাপ্পু ও নগরের টিলাগড় গ্রুপের ছাত্রলীগ নেতা জাহিদ আহমদের মধ্যে মেলা মাঠের পার্কিং স্থলের দখল নিয়ে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে উভয় পক্ষের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

এতে দুই কর্মী আহত হয়েছেন। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে এসএমপির এয়াপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় উভয় পক্ষে ভাঙচুর করা ৩টি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মেলা মাঠ সংলগ্ন পার্কিংয়ের দখল করে বসার আধিপত্য নিয়ে আওয়ামী লীগ ও ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। এ ঘটনায় দু’জন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিক আহতদের নাম পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে ভাঙচুর করা ৩টি মোটরসাইকেল জব্দ করা হলেও কাউকে আটক করা যায়নি। 

স্থানীয় সূত্র জানায়, গত ডিসেম্বরে নগরীর শাহী ঈদগাহ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আন্তর্জাতিক বাণিজ্যমেলা অনুষ্ঠিত হয়। সিলেট চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি’র উদ্যোগে করা মেলা শেষ হয়েছে ডিসেম্বরে। ফের এক মাসের ব্যবধানে খেলার মাঠে মেলার আয়োজন করেছে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স। কিন্তু খেলার মাঠে মেলা করার বিপক্ষে গিয়ে নগরে মানববন্ধন প্রতিবাদ সমাবেশ করেছে ব্যবসায়ী ও ছাত্রলীগ নেতাকর্মীরা। এনিয়ে আগে থেকেই উত্তেজনা চলে আসছিল।

বাংলাদেশ সময়: ০৩১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০৯
এনইউ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14