ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কিশোরগঞ্জে সাবেক এমপিসহ বিএনপির ১৪ নেতাকর্মী কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
কিশোরগঞ্জে সাবেক এমপিসহ বিএনপির ১৪ নেতাকর্মী কারাগারে

কিশোরগঞ্জ: পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে করা মামলায় কিশোরগঞ্জের সাবেক এমপি কবীরউদ্দিন আহমেদ ও তার ছেলে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম সুমনসহ বিএনপির ১৪ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আল মামুন তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে হাইকোর্টের দেওয়া চার সপ্তাহের জামিন শেষে সোমবার আসামিরা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন।

আসামিরা হলেন-কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সাবেক এমপি জেলা বিএনপির উপদেষ্টা কবীরউদ্দিন আহমেদ, তার বড় ছেলে সাবেক করিমগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সুমন, রুমন, সাদ্দাম হোসেন, নাদভি, মেজবাহ উদ্দিন সায়েল, টিপু, শাহীন, লিমন, ইয়াছিন, কাজল, আমেনা, বাবুল ও কালা এরশাদ।

আদালত সূত্র জানায়, গত বছরের ২৯ ডিসেম্বর করিমগঞ্জ থানা পুলিশ একটি মামলায় সাবেক এমপি কবীরউদ্দিন আহমেদের ছেলে সাদ্দাম হোসেনকে ধরতে নিয়ামতপুর এলাকায় তার বাড়িতে অভিযান চালায়। ওই সময় আসামিরা পুলিশের ওপর হামলা চালিয়ে সাদ্দামকে ছাড়িয়ে নেন। পরদিন এ ব্যাপারে করিমগঞ্জ থানায় মামলা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।