ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্যাতিতদের তালিকা চেয়েছে মহিলা দল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
নির্যাতিতদের তালিকা চেয়েছে মহিলা দল

ঢাকা: বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী মহিলা দলের নেতাকর্মীদের মধ্যে যারা বিগত দিনে নির্যাতনের শিকার ও যাদের বিরুদ্ধে মামলা হয়েছে তাদের তালিকা চেয়ে কেন্দ্র থেকে চিঠি দেওয়া হয়েছে। মামলা-হামলায় জর্জরিত এবং নির্যাতিত নেতা-কর্মীদের পাশে দাঁড়ানোর জন্য এ উদ্যোগ নেওয়া হয়েছে।

দলীয় সূত্র জানিয়েছে, সোমবার (১১ ফেব্রুয়ারি) জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের যৌথ স্বাক্ষরে দলের সারাদেশে জেলা ও মহানগর শাখায় (৭৮টি রাজনৈতিক জেলা) একটি চিঠি পাঠানো হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয় যে, দেশের ও দলের ক্রান্তিলগ্নে যারা শত বাধাবিপত্তির মধ্যেও দলীয় কর্মসূচি পালন করে যাচ্ছেন, এজন্য কেন্দ্রীয় মহিলা দলের পক্ষ থেকে আপনাদেরকে সংগ্রামী অভিনন্দন।

জাতীয়বাদী মহিলা দল এরইমধ্যে সারাদেশে আওয়ামী সরকার ও তাদের ক্যাডারের হাতে মামলা-হামলায় জর্জরিত এবং নির্যাতিত নেতা-কর্মীদের তালিকা তৈরি করে তাদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে।

চিঠিতে আরও বলা হয়, আগামী সাতদিনের মধ্যে আপনাদের জেলা/মহানগরে নিজ নিজ নির্বাচনী এলাকার উপজেলা/থানায়/পৌরসভায় মামলা-হামলায় জর্জরিত ও নির্যাতিতদের নামের তালিকা (সম্ভব হলে মামলা নাম্বার) পাঠানোর জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।  

তথ্য পাঠানোর ঠিকানা - [email protected] অথবা সুলতানা আহমেদ সাধারণ সম্পাদক, জাতীয়তাবাদী মহিলা দল, কেন্দ্রীয় কমিটি, ২৮/১, নয়াপল্টন, ভিআইপি রোড, ঢাকা-১০০০

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এমএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।