ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

নারায়ণগঞ্জে বিএনপির কর্মসূচিতে পুলিশের বাধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৯
নারায়ণগঞ্জে বিএনপির কর্মসূচিতে পুলিশের বাধা পুলিশি বাধায় কর্মসূচি পালন করা হলো না নারায়ণগঞ্জ মহানগর বিএনপির/ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ সারাদেশে দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালন করতে পারেনি নারায়ণগঞ্জ মহানগর নেতাকর্মীরা। 

শনিবার (০৯ ফেব্রুয়ারি) দুপুরে মহানগর বিএনপির নেতাকর্মীরা নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করতে আসে। এসময় পুলিশের বাধার মুখে কর্মসূচি পালন না করেই ফিরে যেতে হয় তাদের।



এসময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, রাজনৈতিক কর্মসূচি পালন করাটা আমাদের সাংবিধানিক অধিকার। তাই আমরা প্রেসক্লাবের সামনে কর্মসূচি পালন করতে চেয়েছিলাম। প্রেসক্লাব হচ্ছে মুক্তাঙ্গন। কিন্তু পুলিশ আমাদের প্রেসক্লাবের সামনে কর্মসূচি পালন করতে দেয়নি। আমরা আর গলিতে কর্মসূচি পালন করবো না। যে কেউ প্রেসক্লাবের সামনে প্রোগ্রাম করতে পারে। কিন্তু বিএনপি একটি বড় দল হয়েও কেন প্রেসক্লাবের সামনে প্রোগ্রাম করতে পারবে না। পুলিশ যদি আমাদের প্রোগ্রাম করতে না দেয় তাহলে তাদের সঙ্গে ঝামেলায় গিয়ে কর্মসূচি পালন করতে পারবো না। আমরা তাদের সর্বাত্মক সহযোগিতা করতে চাই।

এসময় এটিএম কামাল ছাড়াও উপস্থিত ছিলেন নারারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি ফখরুল ইসলাম মজনু, অ্যাডভোকেট জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, আবু আল ইউসুফ খান টিপু, মহানগর বিএনপি নেতা রফিক আহম্মেদ, রিয়াজুল ইসলাম আজাদ, শহীদ সারোয়ার, সুমন মোহাম্মদ মামুন মাহমুদ, ফারুক শেখ, শওকত আলী লিটন, ফেরদৌসুর রহমান, আল-আরিফ, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শাহ-রিয়ার চৌধুরী ইমন, মাকিদ মোস্তাকিম শিপলু সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।