ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বরিশালে বিএনপির বিক্ষোভ, ছাত্রদল নেত্রী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৯
বরিশালে বিএনপির বিক্ষোভ, ছাত্রদল নেত্রী গ্রেফতার সমাবেশচলাকালে বরিশালে বিএনপি কেন্দ্রীয় ছাত্রদল নেত্রী গ্রেফতার, ছবি: বাংলানিউজ

বরিশাল: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ গ্রেফতার হওয়া নেতাকর্মীদের মুক্তির দাবিতে বরিশালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ করেছে মহানগর দলটি।

শনিবার (০৯ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বরিশালের সদর রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

মহানগর বিএরনপি সহ সভাপতি মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে এখানে বক্তরা বলেন, একাদশ জাতীয় সংসদের যে নির্বাচন হয়েছে তা পুরোটাই ছিল প্রহসনমূলক।

এই নির্বাচনের মধ্য দিয়ে আওয়ামী লীগ সরকার বেশি দিন টিকতে পারবে না। শিগিরই মধ্যবর্তী নির্বাচন হবে দেশে। আর খালেদা জিয়ার অপরাধ তিনি দেশের মানুষের ভোটের অধিকার কায়েম করতে চেয়েছিলেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নগর বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিনসহ অন্যরা।

এদিকে বিক্ষোভ সমাবেশ শেষে ফিরে যাওয়ার পথে দলীয় কার্যালয়ের সামনে থেকে কেন্দ্রীয় ছাত্রদল সহ সাংগঠনিক সম্পাদক ও বরিশাল মহানগর সিনিয়র ছাত্রদল সহ-সভাপতি আফরোজা খানম নাসরিনকে গ্রেফতার করা হয়।

কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, ২০১৭ সালের ৩১  জানুয়ারি ঢাকার শাহবাগ থানায় দায়েরকৃর্ত মামলায় নাসরিনকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।