ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

আগে বক্তব্য দেওয়া নিয়ে বিএনপি কার্যালয়ে হাতাহাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৯
আগে বক্তব্য দেওয়া নিয়ে বিএনপি কার্যালয়ে হাতাহাতি কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে

বগুড়া: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারাভোগের এক বছর উপলক্ষে বগুড়ায় বিক্ষোভ সমাবেশে স্বেচ্ছাসেবক দল নেতার আগে বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

শনিবার (০৯ ফেব্রুয়ারি) দুপুরে শহরের নবাববাড়ী সড়কের দলীয় কার্যালয়ের ভেতরেই ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতার সমর্থকরা বাকবিতণ্ডতা এবং হাতাহাতিতে জড়ান। এসময় দলের সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

অবশ্য পরে সেখানে পুলিশ উপস্থিত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কারাভোগের এক বছর উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশ চলাকালে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহাবুল আলম পিপলুকে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভপাতি জাহাঙ্গীর আলমের পর বক্তব্য দেওয়ার সুযোগ দেওয়া হয়। এতে তাৎক্ষণিকভাবে জাহাঙ্গীর আলম সেখানে ক্ষোভ প্রকাশ করেন।

তারই জের ধরে সমাবেশ শেষে জেলা বিএনপির কার্যালয়ের ভেতর সিনিয়র নেতাদের সামনেই ওই দুই নেতার সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডতা শুরু হয়। একপর্যায়ে হাতাহাতিতে রূপ নেয়। পরে সেখানে উপস্থিত বিএনপির সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

এর আগে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মাফতুন আহমেদ খান রুবেল, জেলা মহিলা দলের সভাপতি লাভলী রহমান, জেলা যুবদলের সভাপতি সিপার আল বখতিয়ার প্রমুখ।

এ ব্যাপারে বক্তব্য জানতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হয়। কিন্তু তিনি ফোন ধরেননি।

জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মাফতুন আহমেদ খান রুবেল বাংলানিউজকে বলেন, সমাবেশ শেষে আমি সেখান থেকে চলে যাই। তবে দুইপক্ষের মধ্যে কিছুটা বাকবিতণ্ডতা হয়েছে বলে শুনেছি।  

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৯
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।