ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

জেলের তালা ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করা হবে: মিনু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৯
জেলের তালা ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করা হবে: মিনু

রাজশাহী: জেলের তালা ভেঙে দলের প্রধান খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। তিনি বলেছেন, সরকারের সময় ফুরিয়ে এসেছে। তাই দমন-পীড়ন চালিয়ে আর ক্ষমতায় টিকে থাকা যাবে না।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টা থেকে রাজশাহীতে দলের কার্যালয়ের নিচে ঘণ্টাব্যাপী বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচি চলাকালে প্রধান অতিথির বক্তব্যে মিনু এ কথা বলেন।

বিএনপির চেয়ারপারসনের এ উপদেষ্টা বলেন, এ সরকার ভোটের নামে দেশের মানুষের সঙ্গে আবারও জালিয়াতি করেছে। মিথ্যা ও সাজানো মামলা দিয়ে খালেদা জিয়াকে ফরমায়েশি রায়ে পরিত্যক্ত ও নির্জন কারাগারে রেখেছে। এছাড়া সেই কারাগারে সম্পূর্ণ অবৈধভাবে আদালত বসিয়ে খালেদা জিয়ার মামলা পরিচালনা করছে। খালেদা জিয়া অসুস্থ হলেও তাকে চিকিৎসা না করিয়ে তিলে তিলে কারাগারে মেরে ফেলার জন্য এ সরকার নীলনকশা আঁকছে।  

সরকারের এসব কর্মকাণ্ডের ধিক্কার জানান মিজানুর রহমান মিনু। এ সময় বৃহত্তর আন্দোলনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বানও জানান এই বিএনপি নেতা।

কর্মসূচিতে রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন বক্তব্য রাখেন। এছাড়া মহানগরের ওয়ার্ড ও থানা পর্যায়ের বিএনপি নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৯
এসএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad