ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

মেয়র জগলুলের স্বপ্ন বাস্তবায়ন করা হবে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
মেয়র জগলুলের স্বপ্ন বাস্তবায়ন করা হবে 

সুনামগঞ্জ: পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, এই শহর জগলুলের শহর। এ শহর সুন্দর করতে তিনি যে পরিশ্রম করে গেছেন তার বিবরণ আমরা পেয়েছি। প্রয়াত মেয়র জগলুলের স্বপ্ন বাস্তবায়নে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, জগলুলের আরও আশা ছিল, স্বপ্ন ছিল যার মধ্যে সুনামগঞ্জে দৃষ্টি নন্দন পার্ক তৈরি করা, পৌর কমিউনিটি সেন্টার নির্মাণ, হর্কাস মার্কেট নির্মাণ, সুইমিংপুল, ব্যায়ামগার নির্মাণ করাসহ অনেক কিছু। তার চিন্তাগুলো ছিল সৎ ও ভালো চিন্তা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব চিন্তা সমর্থন করেন।

শনিবার (০২ ফেব্রুয়ারি) দুপুরে সুনামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আইয়ুব বখত জগলুলের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আয়োজিত নাগরিক স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

এমএ মান্নান বলেন, মেয়র জগলুলের স্বপ্ন বাস্তবায়নে আমরা ঢাকায় গিয়ে সংশ্লিষ্টদের জানাবো এবং তার ভাই নাদের বখতকে অনুরোধ করবো যেগুলো উল্লেখ করা আছে সেগুলোকে সমন্বিত করে একটি পরিকল্পনা তৈরি করে এলজিইডি’র (স্থানীয় সরকার) মাধ্যমে আমার কাছে নিয়ে আসবেন। আমি আপ্রাণ চেষ্টা করবো তার স্বপ্ন বাস্তবায়নের।

তিনি বলেন, একনেক সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের বলেছেন- আপনারা ভাটি অঞ্চলের দরিদ্র, গরীব মানুষের জন্য আরো প্রকল্প নিয়ে আসুন। আমি এগুলো পাস করে দিবো। মানুষের কল্যাণের জন্য বিশেষ করে নারীদের উন্নয়নের জন্য, শিক্ষার জন্য, বয়স্ক মানুষের জন্য, স্বাস্থ্যের জন্য প্রকল্প যদি আমরা নিয়ে যাই আমাদের টাকার কোনো অভাব হবে না।

স্মরণ সভায় সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়জ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আফতাব উদ্দিন, নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান সেলিন, সাবেক সাধারণ সম্পাদক জিতেন্দ্র তালুকদান পিন্টু, জেলা শিল্পকলা অ্যাকাডেমির সাধারণ সম্পাদক শামছুল আবেদীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।