ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

শেখ হাসিনা শুধু বাংলাদেশের না বিশ্বনেতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
শেখ হাসিনা শুধু বাংলাদেশের না বিশ্বনেতা

ময়মনসিংহ: সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা শুধু বাংলাদেশের না আন্তর্জাতিক বিশ্বের একজন বিশ্বনেতা। 

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ আয়োজিত এক ছাত্রসমাবেশে তিনি এ কথা বলেন। আনন্দমোহন কলেজের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মুক্তমঞ্চে এ ছাত্রসমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিমন্ত্রী বলেন, স্বাধীনতা বিরোধী চক্রের চক্রান্ত এখনো শেষ হয়নি। তাদের বাংলার মাটি থেকে চিরতরে নির্মূল করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে অটুট থাকবে ছাত্রলীগ।

তিনি বলেন, ছাত্রলীগের ইতিহাস বাংলার-বাঙালির। জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া, জীবন ও যৌবনের উত্তাপে শুদ্ধ সংগঠন হচ্ছে ছাত্রলীগ। ছাত্রলীগের নেতাকর্মীরাই দেশের মানুষের সবকটি সফল আন্দোলনের নেতৃত্ব দিয়েছেন।  

জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের সভাপতিত্বে ও আনন্দমোহন কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মাহমুদুল হাসান সবুজের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।