bangla news

সৈয়দ আশরাফের স্বপ্নের কিশোরগঞ্জ গড়তে কাজ করবো: লিপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-৩০ ৭:৫৩:২৮ পিএম
পুনর্নির্বাচনের মনোনয়নপত্র জমা ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি

পুনর্নির্বাচনের মনোনয়নপত্র জমা ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি

কিশোরগঞ্জ: ‘আমার ভাই সৈয়দ আশরাফুল ইসলাম স্বচ্ছ, সুন্দর ও সৎ রাজনীতি করে গেছেন। আমি যদি নির্বাচিত হতে পারি, ভাইয়ের আদর্শ অনুসরণ করে মানুষের জন্য কাজ করে যাব।’

বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে পুনর্নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

জাকিয়া নূর লিপি বলেন, ‘কিশোরগঞ্জকে একটি সুন্দর ও সোনার কিশোরগঞ্জ হিসেবে গড়ে তুলতে চেষ্টা করবো, যে কিশোরগঞ্জের স্বপ্ন আমার ভাই সৈয়দ আশরাফুল ইসলাম দেখেছিলেন।’

কিশোরগঞ্জ-১ আসন থেকে তাকে মনোনয়ন দেওয়ায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। এছাড়াও তার নিজের জন্য এবং প্রয়াত ভাই সৈয়দ আশরাফুল ইসলামের জন্য সবার কাছে দোয়া চান তিনি।

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। 

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   কিশোরগঞ্জ একাদশ জাতীয় সংসদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-30 19:53:28