ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

দেশের মানুষ এখন শান্তিতে আছে: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
দেশের মানুষ এখন শান্তিতে আছে: নাসিম

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন,  ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপি-জামায়াত ঐক্যফ্রন্ট ক্ষমতায় এলে দেশের মানুষের কি হতো তা জানা নেই। তবে এদেশের মানুষ এখন সুখে আছে, শান্তিতে আছে। মানুষের আর্থ-সামজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিরলভাবে কাজ করে যাবে।

শনিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজিপুরে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে অনেক মর্যাদা দিয়েছেন।

বার বার মন্ত্রী বানিয়েছেন, আওয়ামী লীগের নীতি নির্ধারক কমিটির প্রেসিডিয়ামের সদস্য করেছেন, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্রের দায়িত্ব দিয়েছেন। শহীদ এম. মনসুর আলী যেমন বঙ্গবন্ধুর সঙ্গে বেইমানি করেন নাই, তার (মনসুর) সন্তান মোহাম্মদ নাসিমও কোনো দিন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সঙ্গে বেইমানি করে নাই, করবেও না।

একাদশ সংসদ নির্বাচনে বিজয়ের পর কাজিপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, অ্যাডভোকেট কে. এম হোসেন আলী হাসান, কাজিপুর উপজেলার চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।