ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

দুর্নীতি নির্মূলে প্রধানমন্ত্রী কঠোর অবস্থান নিয়েছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
দুর্নীতি নির্মূলে প্রধানমন্ত্রী কঠোর অবস্থান নিয়েছেন

সুনামগঞ্জ: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দুর্নীতি নির্মূলের জন্য প্রধানমন্ত্রী কঠোর অবস্থান নিয়েছেন। সরকারি-বেসরকারি সব সেক্টরে দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে। দুই-এক বছরের মধ্যেই দুর্নীতি কমিয়ে আনার চেষ্টা চলছে। তবে দুর্নীতি একেবারেই নির্মূল করা সম্ভব নয়। মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন করাই আমাদের প্রধান কাজ। পরে নির্বাচনে ইশতেহারে দেওয়া কাজগুলো করা হবে।

শনিবার (২৬ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জের ছাতক উপজেলায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেওয়ার আগে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লজ্জাজনক ভরাডুবির কারণে আসন্ন ঢাকা উত্তর সিটি নির্বাচনে যেতে ভয় পাচ্ছে বিএনপি।

যদি বিএনপি নির্বাচনে না যায় তাহলে এটা হবে তাদের জন্য বড় ভুল সিদ্ধান্ত। এই সিদ্ধান্তের কারণে তারা রাজনীতি থেকে ছিটকে পড়বে।  

তিনি বলেন, একজন নির্বাচিত সংসদ সদস্য জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন জনগণের কথা বলার জন্য, দেশের কথা বলার জন্য। সে হিসেবে একজন সংসদ সদস্য শপথ নিতে বাধ্য। আশাকরি বিএনপি বা ঐক্যফ্রন্টের হয়ে যারা নির্বাচিত হয়েছেন প্রত্যেকেই শপথ নেবেন এবং সংসদে কথা বলবেন।

এ সময় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ও সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।