ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

কিশোরগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা মনির নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
কিশোরগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা মনির নিহত

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে সন্ত্রাসী হামলায় জেলা যুবলীগ নেতা একেএম ইউসূফ মনির (৩৮) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার ভাই কিশোরগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইয়াকুব সুমন।

শুক্রবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জ শহরের রথখলা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। নিহত ইউসূফ মনির শহরের আখড়া বাজার এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে।

 

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে কিশোরগঞ্জ শহরের রথখলা এলাকায় একদল মুখোশধারী সন্ত্রাসী ওয়ার্ড কাউন্সিলর ইয়াকুব সুমন ও তার ভাই মনিরকে কুপিয়ে গুরুতর আহত করে। এরপর আখড়া বাজার এলাকায় ইয়াকুব সুমন ও তার ভাই যুবলীগ নেতা মনিরের বাসাতেও ভাঙচুর চালায় সন্ত্রাসীরা। স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক মনিরকে মৃত ঘোষণা করেন।

আহত ইয়াকুব সুমনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে হামলার ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেশীয় অস্ত্রসহ পাঁচজনকে আটক করেছে। তবে তাৎক্ষণিকভাবে আটকদের নাম-পরিচয় ও হামলার কারণ জানা যায়নি। এ ঘটনায় শহরে উত্তেজনা বিরাজ করায় বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক বাংলানিউজকে বলেন, হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে। নিরাপত্তার জন্য শহরের বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।