ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

চুয়াডাঙ্গায় ছাত্রলীগের ২ কর্মীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
চুয়াডাঙ্গায় ছাত্রলীগের ২ কর্মীকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা: নিজেদের অভ্যন্তরীণ কোন্দলে চুয়াডাঙ্গায় মিরাজ ও বশির নামে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। 

শুক্রবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরতলীর দৌলতদিয়াড় এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশঙ্কজনক অবস্থায় মিরাজকে ঢাকায় নেওয়া হয়েছে।

পুলিশ জানায়, সন্ধ্যার পর ছাত্রলীগের বেশ কয়েকজন সদস্য চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় দক্ষিণপাড়া এলাকায় অবস্থান করছিল। এর কিছু সময় পর প্রতিপক্ষ গ্রুপের ৮/১০ সদস্য তাদের ওপর হামলা করে। এসময় মিরাজ ও বশিরকে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নেয়।  

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. শামীমা ইয়াসমিন বাংলানিউজকে জানান, আহত মিরাজের বাম পায়ের রগ কেটে গেছে। শরীরেও অসংখ্য ক্ষতের সৃষ্টি হয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার অবস্থা আশঙ্কজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে। বশিরকে চুয়াডাঙ্গাতেই চিকিৎসা দেওয়া হচ্ছে।  

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম বাংলানিউজকে জানান, হামলাকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে। নতুন করে অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। একই সঙ্গে বসানো হয়েছে চেকপোস্ট।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।