ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

মনসুর আলীর আদর্শে নতুন প্রজন্মকে এগিয়ে যেতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
মনসুর আলীর আদর্শে নতুন প্রজন্মকে এগিয়ে যেতে হবে

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, জাতীয় যে চার নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য জীবন দিয়েছেন তাদের মধ্যে অন্যতম শহীদ এম মনসুর আলী। বঙ্গবন্ধুর আজীবনের বিশ্বস্ত রাজনৈতিক সহচর শহীদ এম মনসুর আলী। তার আদর্শ ও পথ অনুসরণ করেই নতুন প্রজন্মকে এগিয়ে যেতে হবে।

শুক্রবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে মুলিবাড়িতে জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ শেষে উপস্থিত নেতাকর্মীদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের প্রতি অবিচল আস্থা রাখতে হবে।

 

এজন্য দলের নেতাকর্মীদের আরো ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক শক্তি বাড়ানোর আহ্বান জানান তিনি।
 
এ সময় উপস্থিত ছিলেন- শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দানিউল হক দানী, সহ-সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, আজগর আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন তালুকদার, যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, সাবেক ছাত্রনেতা রাশেদ ইউসুফ জুয়েল, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, ছাত্রলীগের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম লিমন প্রমুখ।

বাংলাদেশ  সময়: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।