ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপির পায়ের নিচে এখন মাটি নেই: কৃষিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৯
বিএনপির পায়ের নিচে এখন মাটি নেই: কৃষিমন্ত্রী

টাঙ্গাইল: কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপির পায়ের নিচে এখন মাটি নেই। উপজেলা পরিষদ নির্বাচনে তারা আসলো কি আসলো না তাতে কিছু যায় আসে না। এমন কোনো শক্তি নেই উপজেলা নির্বাচন বাধাগ্রস্ত করে। কেউ নাশকতার চেষ্টা করলে কঠোর হাতে তা দমন করা হবে।

শুক্রবার (২৫ জানুয়ারি) বিকেলে তার নিজ এলাকা টাঙ্গাইলের ধনবাড়ীতে আয়োজিত এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কৃষিমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় ধনবাড়ী উপজেলা নাগরিক কমিটি এ সংবর্ধনার আয়োজন করে।

 

কৃষিমন্ত্রী বলেন, আমরা এমন কৌশল অবলম্বন করবো যাতে কৃষি একটি লাভজনক খাত হিসেবে গড়ে ওঠে। কৃষিকে বাণিজ্যিকরণের মাধ্যমে লাভজনক ও সম্মানজনক পেশা হিসেবে প্রতিষ্ঠা করা হবে।

ধনবাড়ী সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক খন্দকার বদিউল আলমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ বাবু, কৃষিমন্ত্রীর স্ত্রী শিরিন আক্তার, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান, ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর ফরিদ আহমেদ, মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরোয়ার আলম খান, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার, ধনবাড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা সিদ্দিকী, ধনবাড়ী পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।