ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আসুন উন্নয়নের স্বার্থে সবাই এক হই: শামীম ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
আসুন উন্নয়নের স্বার্থে সবাই এক হই: শামীম ওসমান আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ আয়োজিত আলোচনা সভা, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: উন্নয়নের স্বার্থে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) জেলা আইনজীবী সমিতির নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ আয়োজিত আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।  

 নারায়ণগঞ্জ-৪ আসনের এ সংসদ সদস্য বলেন, ‘একজন আইনজীবী ন্যায়বিচারের জন্য যদি আদালতে দাঁড়িয়ে নিজের স্বার্থ জলাঞ্জলি দিতে পারেন।

তিনি যদি মনে করেন সমাজের প্রতি তার দায়বদ্ধতা আছে। পাশাপাশি একজন সাংবাদিক যদি মনে করেন তার লেখনি ভালো কাজে লাগাবেন, তাহলে অনেক কিছুই সম্ভব। কারণ রাজনীতিবিদদের চেয়েও তারা সমাজে ভালো ভূমিকা রাখতে পারেন। তাই বলবো, আসুন উন্নয়নের স্বার্থে সবাই এক হই’।  

শামীম ওসমান বলেন, এখানে সম্মানিত আইনজীবীরা ভোট দেবেন। আমিও একজন আইনজীবী, তবে ভোটার নই। আমি যদি ভোট দিতাম, তাহলে সবার আগে চিন্তা করতাম নারায়ণগঞ্জ বারের যেসব সমস্যা আছে তা সমাধান করা।

তিনি আরও বলেন, আইনজীবী সমিতির নির্বাচনের পর আমি নারায়ণগঞ্জের সাংবাদিক, আইনজীবী ও সব পেশাজীবীদের সঙ্গে বসে নারায়ণগঞ্জের অতীত ঐতিহ্য ফেরাতে যা যা দরকার তাই করবো। নারায়ণগঞ্জবাসী দাবি করে একটি মেডিকেল কলেজ, একটি উন্নতমানের বিশ্ববিদ্যালয়, একটি আন্তর্জাতিক মানের স্কুল, একটি হাসপাতাল, রাস্তা-ঘাটের অবকাঠামোর উন্নয়ন। তবে, এ দাবিগুলো আদায় করার জন্য নারায়ণগঞ্জবাসী এক হতে হবে। যে যেই দলের হোক না কেন নারায়ণগঞ্জের উন্নয়নের স্বার্থে এক হতে আপত্তি নেই। আসুন উন্নয়নের স্বার্থে সবাই এক হই।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।