ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

দুর্নীতিমুক্ত দেশ গড়তে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
দুর্নীতিমুক্ত দেশ গড়তে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে

দিনাজপুর: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, জনগণ আওয়ামী লীগকে ভালোবেসে বিপুল ভোটে জয়ী করেছে। তাই জনগণের জন্য সবাইকে কাজ করতে হবে। দুর্নীতিমুক্ত সোনার বাংলা গড়তে সবাইকে একসঙ্গে কাজ করে যেতে হবে।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) বেলা ১২টার দিকে বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ বড়মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, দিনাজপুর জেলার মানুষ যে সম্মান দেখিয়েছেন তার ঋণ আমার জীবনে শেষ রক্তবিন্দু দিয়ে হলেও শোধ করার চেষ্টা করবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত মন্ত্রীসভা দেশের চলমান উন্নয়নে এ জেলার উন্নয়নকেও অব্যাহত রাখা হবে। এর থেকে কোনো অবস্থাতেই এ জেলার মানুষ বঞ্চিত হবে না। দিনাজপুরকে সন্ত্রাস-মাদক ও উচ্ছৃঙ্খল মুক্ত জেলা হিসেবে কাজ করা হবে।

তিনি বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধু ও তার পরিবারকে স্বাধীনতাবিরোধী চক্ররা হত্যার পর এ দেশে বঙ্গবন্ধুর নাম নেওয়া নিষিদ্ধ করেছিল তৎকালীন সামরিক শাসক জেনারেল জিয়া। সেই সময়েও দিনাজপুরে মানুষ বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হয়নি। দীর্ঘ ২১ বছর পর বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার নেতৃত্বে ১৯৯৬ সালে গণজোয়ারে আওয়ামী লীগ বিজয়ী হয়ে সরকার গঠনের পর এবার ৪ বারের মতো প্রধানমন্ত্রী হয়েছেন শেখ হাসিনা।  

এসময় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী সব নেতাকর্মীকে প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী কাজ করে যাওয়ার আহ্বান জানান।

গণসংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেলসহ উপজেলা আওয়ামী লীগের নেতারা।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।