ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাবি ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
রাবি ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার ১

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহম্মেদকে ছুরিকাঘাতের ঘটনায় তিনজনকে আসামি করে হত্যা চেষ্টা মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে রোববার (২০ জানুয়ারি) রাতে আটক আসামি রুমেলকে হত্যা চেষ্টা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

সোমবার (২১ জানুয়ারি) বিকেলে মহানগরীর মতিহার থানায় ইমতিয়াজ বাদী হয়ে এ মামলা দায়ের করেন।  

মামলার আসামিরা হলেন- মহানগরীর সাহেব বাজার এলাকার বাঁধন (২০), কাজলা এলাকার সম্রাট (২২) ও বাবলুর রশীদের ছেলে আদিব ইশতিয়াক রুমেল (২৬)।

এর মধ্যে রুমেল ছাড়া বাকি আসামিদের এখনও ধরতে পারেনি পুলিশ।

মামলার এজাহারে বলা হয়, রোববার (২০ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে কাজলা গেইটে বাঁধনের সঙ্গে ইমতিয়াজের বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে কিছুক্ষণ পর বিশ্ববিদ্যালয়ের শের-ই-বাংলা হলের পাশে একটি দোকানে দাঁড়িয়ে থাকা অবস্থায় ইমতিয়াজের ওপর অতর্কিত হামলা চালায় এবং রুমেলের সহায়তায় হত্যার উদ্দেশে গলায় ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এ সময় উপস্থিত শিক্ষার্থীরা রুমেলকে আটক করে পুলিশে দেয়।

মহানগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বাংলানিউজকে বলেন, বিকেলে মামলা হয়েছে। ওই হত্যা চেষ্টা মামলায় তিনজন আসামির মধ্যে রুমেলকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।