bangla news

সিরাজগঞ্জ জেলা বিএনপির ৬০ নেতাকর্মীর জামিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-২১ ৭:১১:৩১ পিএম
নাশকতার মামলায় বিএনপির ৬০ নেতাকর্মীর জামিন

নাশকতার মামলায় বিএনপির ৬০ নেতাকর্মীর জামিন

সিরাজগঞ্জ: নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় সিরাজগঞ্জ জেলা বিএনপির ৬০ নেতাকর্মীর জামিন মঞ্জুর করেছেন উচ্চ আদালত।

সোমবার (২১ জানুয়ারি) দুপুরে হাইকোর্টের বিচারপতি শেখ আব্দুল আওয়াল ও বিশ্বমাধভ চক্রবর্তীর দ্বৈত বেঞ্চ তাদের জামিন মঞ্জুর করেন।

জামিনপ্রাপ্তরা হলেন- জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান রানা, সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক রাশেদুল হাসান রানা, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, সদর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক তৌহিদ আলমসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের ৬০ জন নেতাকর্মী।

জেলা বিএনপির সহ-সভাপতি ও সিরাজগঞ্জ পৌর বিএনপির সভাপতি নাজমুল হাসান রানা বাংলানিউজকে জানান, আওয়ামী লীগ নেতা জগদীসের বাড়িতে বোমা হামলার মামলায় দলের ৬০ নেতাকর্মী দুপুরে উচ্চ আদালতে জামিন আবদেন করেন। শুনানি শেষে নেতাকর্মীদের জামিন মঞ্জুর করেন বিচারক।   

গত ১১ ডিসেম্বর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জগদীস চন্দ্র সাহার বাড়ি লক্ষ্য করে তিনটি ককটেল বোমা নিক্ষেপ ও দুই রাউন্ড ফাকা গুলিবর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় সিরাজগঞ্জ বিএনপি-জামায়াতের ৬১ নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা দায়ের করেন আওয়ামী লীগ নেতা জগদীস চন্দ্র সাহা।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-21 19:11:31