ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এরশাদের সুস্থতা কামনায় দোয়া মঙ্গলবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এরশাদের সুস্থতা কামনায় দোয়া মঙ্গলবার হুসেইন মুহম্মদ এরশাদ

ঢাকা: জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ-মাহফিলের আয়োজন করেছে জাতীয় পার্টি।

মঙ্গলবার (২২ জানুয়ারি) বিকেল ৪টায় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে এ দোয়া ও মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হবে।

জাতীয় যুব সংহতির উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের ও বিশেষ অতিথি হিসেবে থাকবেন মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গা।

বিষয়টি জানিয়ে সোমবার (২১ জানুয়ারি) জাপা চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বাংলানিউজকে বলেন, মঙ্গলবার বিকেলে এরশাদের শারীরিক অবস্থার উন্নতি ও আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হবে।  

দীর্ঘদিন সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর রোববার (২০ জানুয়ারি) উন্নত চিকিৎসার জন্য এরশাদ সিঙ্গাপুর গেছেন। ওইদিন দুপুর ১২টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে (এসকিউফোরফোরনাইন) তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।  

এসময় সঙ্গী হিসেবে তার সঙ্গে গেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং হুসেইন মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এসই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।