ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি একটি পথভ্রষ্ট দল: শিল্পমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
বিএনপি একটি পথভ্রষ্ট দল: শিল্পমন্ত্রী

নরসিংদী: বিএনপি কোনো রাজনৈতিক দল নয়, এটি একটি পথভ্রষ্ট দল উল্লেখ করে শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, উন্নয়নের রাজনীতিতে এসে নিজস্ব ধারা সৃষ্টির করতে হবে। কারণ দেশ ও দেশের মানুষের জন্যই রাজনীতি। 

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় নরসিংদী সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের যৌথ মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, বিএনপিকে আমি রাজনৈতিক দল মনে করি না।

কারণ তারা জনগণের কথা ভাবে না। তাদেরকে সিদ্ধান্ত নিতে হবে তারা কীভাবে রাজনীতি করবে। রাজনীতিতে টিকে থাকতে হলে তাদেরকেই পথ বের করতে হবে।  

তিনি বলেন, জাতির প্রত্যাশা পূরণই আমাদের প্রধান লক্ষ্য। জনগণের বড় একটি অংশের সমর্থন নিয়ে আমরা ক্ষমতায় এসেছি।

মতবিনিময় সভা উপস্থিত ছিলেন- নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও নরসিংদী সদর আসনের সংসদ সদস্য মোহাম্মদ নজরুল ইসলাম, নরসিংদী পলাশ আসনের সংসদ সদস্য ড. আনোয়ারুল আশরাফ খান দিলিপ, নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল, মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক, নরসিংদী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম নেওয়াজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad