bangla news

মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদকের মৃত্যুতে এরশাদের শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৫ ২:১৩:৪৫ পিএম
হুসেইন মুহম্মদ এরশাদ ও আবু বকর চৌধুরী (ফাইল ফটো)

হুসেইন মুহম্মদ এরশাদ ও আবু বকর চৌধুরী (ফাইল ফটো)

ঢাকা: দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
 
শোকবার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, একজন আলোকিত মানুষ হিসেবে সাংবাদিক আবু বকর চৌধুরী গণমাধ্যমে যে অবদান রেখেছেন তা নতুন প্রজন্মের সাংবাদিকদের সামনে অনুকরণীয় হয়ে থাকবে। তিনি তার কর্মের মাধ্যমে আমাদের মাঝে বেঁচে থাকবেন।

অপর এক শোকবার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের ও মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

আবু বকর চৌধুরী মঙ্গলবার (১৫ জানুয়ারি) ভোর ৫টা ১৫ মিনিটে রাজধানীর ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৪ বছর।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
এসই/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-15 14:13:45