bangla news

মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদকের মৃত্যুতে ফখরুলের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৫ ১:০৬:৫৯ পিএম
মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও আবু বকর চৌধুরী (ফাইল ফটো)

মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও আবু বকর চৌধুরী (ফাইল ফটো)

ঢাকা: দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘মত প্রকাশের স্বাধীনতা নিশ্চিতে আবু বকর চৌধুরীর ভূমিকা ছিলো প্রশংসনীয়। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে নিরলস ভূমিকার জন্য তিনি সাংবাদিক জগতে স্মরণীয় হয়ে থাকবেন। সত্য প্রতিষ্ঠায় ন্যায়ের পক্ষে তার লেখনি ছিল দূর্বার। 

সততা, নিষ্ঠা ও কর্তব্যবোধ সম্পন্ন নৈতিক গুণের অধিকারী ছিলেন আবু বকর চৌধুরী। সাংবাদিকতা জগতে তার অবদান নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

শোকবার্তায় বিএনপি মহাসচিব মরহুম আবু বকর চৌধুরীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকাহত পরিবার, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।
             
আবু বকর চৌধুরী মঙ্গলবার (১৫ জানুয়ারি) ভোর ৫টা ১৫ মিনিটে রাজধানীর ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৪ বছর।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
এমএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-15 13:06:59