ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

সাধারণ মানুষের শান্তি নিশ্চিত করতে হবে: শেখ তন্ময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১০ ৭:১৪:৫০ পিএম
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নব-নির্বাচিত সংসদ সদস্য শেখ তন্ময়

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নব-নির্বাচিত সংসদ সদস্য শেখ তন্ময়

বাগেরহাট: আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে বাগেরহাট-২ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, যারা সংগঠনের সঙ্গে জড়িত না, অর্থাত যারা ভোটার, যারা সাধারণ মানুষ তাদেরকে শান্তিতে থাকতে দিতে হবে। তাহলে আমি আপনাদের কাছে সারা জীবন কৃতজ্ঞ থাকব।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকেলে শহরের দলীয় কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সবাইকে বঙ্গবন্ধুর আদর্শে ঐক্যবদ্ধ হয়ে রাজনীতি করার আহ্বান জানিয়ে শেখ তন্ময় আরও বলেন, ‘আমার মার্কা নৌকা। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে রাজনীতি করি। বঙ্গবন্ধু এমন একজন নেতা ছিলেন যে, ১৯৭১ সালের মার্চ থেকে জানুয়ারি পর্যন্ত জেলে থেকেছেন। জেলে থাকা অবস্থায় তাকে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন ধরনের অফার করা হয়। তারপরও তিনি আপস করেন নি। কারাগারে থেকেও তিনি জাতির সার্বভৌমত্ব ও সাধারণ মানুষের স্বার্থরক্ষার জন্য সংগ্রাম করেছেন।’

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ-ই-আলম বাচ্চুর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ফরিদ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুলহক নজু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফরিদা আক্তার বানু লুসি, জেলা তাঁতী লীগের সভাপতি তালুকদার আব্দুল বাকি, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, মহিলা আওয়ামী লীগ নেত্রী অ্যাডভোকেট শরিফা হেমায়েত প্রমুখ।

জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দুই সহস্রাধিক নেতাকর্মী অংশ নিয়। 

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ বাগেরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14