ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

খালেদা জিয়া মদিনায়, মক্কায় ফিরবেন দু’দিন পর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১০
খালেদা জিয়া মদিনায়, মক্কায় ফিরবেন দু’দিন পর

ঢাকা: হযরত মুহাম্মদ (সা.) এর রওজা মোবারক জিয়ারত করতে মদিনায় অবস্থান করছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। উঠেছেন এক পাঁচতারা হোটেলে।



দু’দিন পর মক্কায় ফিরে সৌদি বাদশা’র রাজকীয় মেহমান হিসেবে রয়্যাল প্যালেসে উঠবেন তিনি। সেখান থেকেই পালন করবেন ওমরাহ।

তার সফরসঙ্গী ও প্রেস সচিব মারুফ কামাল খান মঙ্গলবার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে টেলিফোনে জানান, মসজিদে নববীতে ইফতার ও তারাবির নামাজ আদায় করবেন খালেদা।

প্রসঙ্গত, সৌদি বাদশাহ আবদুল্লাহ বিন আবদুল আজিজ আল সউদ এর আমন্ত্রণে ওমরাহ পালনের জন্য গত সোমবার বাংলাদেশ সময় রাত পৌনে ১২টায় সৌদি আরবের জেদ্দায় কিং আবদুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন খালেদা জিয়া। বিমান বন্দর থেকেই মদিনা যান তিনি।

এর আগে সোমবার বিকাল ৪টায় তিনি সৌদি এয়ারলাইন্সের একটি ফাইটে সৌদি আরবের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। খালেদা জিয়ার সঙ্গে তার পরিবারের কয়েকজন সদস্যসহ আটজন সফর সঙ্গী রয়েছেন।

তারা হলেন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান, নাতনী জাহিয়া রহমান, ছোট ভাই শামীম এস্কান্দার ও তার স্ত্রী কানিজ ফাতেমা, প্রেস সচিব মারুফ কামাল খান, বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, একান্ত সচিব সালেহ আহমেদ ও আলোকচিত্রী নুরু।

আগামী ৯ সেপ্টেম্বর তাদের দেশে ফেরার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa