ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ড. কামালের সংবাদ সম্মেলন বিকেলে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৯
ড. কামালের সংবাদ সম্মেলন বিকেলে

ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন শনিবার (৫ জানুয়ারি) বিকেল ৪টায় সংবাদ সম্মেলন ডেকেছেন।

গণফোরামের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারী হামিম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

হামিম বলেন, একদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে কথা বলবেন ড. কামাল হোসেন।

তোপখানা রোডের শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে এ সংবাদ সম্মেলন হবে।  

গণফোরামের বর্ধিত সভা চলছে

লতিফুল বারী জানান, সকাল সাড়ে ১০টার দিকে শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে দলের কেন্দ্রীয় কমিটির বর্ধিত সভা শুরু হয়েছে। গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন এতে সভাপতিত্ব করছেন। এছাড়া কেন্দ্রীয় কমিটির নেতারা উপস্থিত আছেন।

জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরাম থেকে নির্বাচিত সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খান সভায় উপস্থিত আছেন। তারা দু’জন শপথ নেবেন কি না সে বিষয়েও এ বর্ধিত সভায় সিদ্ধান্ত হতে পারে।

জানতে চাইলে, গণফোরামের প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম পথিক বাংলানিউজকে বলেন, দলের নির্বাচিত দুই সংসদ সদস্য শপথ নেবেন কি না সে বিষয়ে বৈঠকে আলোচনা চলছে। তারা দু’জন বর্ধিত সভায় উপস্থিত আছেন।  
 
বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৯
এমএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।