ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

গোদাগাড়ীতে নির্বাচনী সহিংসতায় আহত আ’লীগ নেতার মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
গোদাগাড়ীতে নির্বাচনী সহিংসতায় আহত আ’লীগ নেতার মৃত্যু 

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে নির্বাচনী সহিংসতায় প্রতিপক্ষের হামলায় ইসমাইল হোসেন (৪৯) নামে আহত আরও এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। এ নিয়ে রাজশাহীতে মৃতের সংখ্যা দাঁড়ালো তিনজনে। 

সোমবার (৩১ ডিসেম্বর) সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইসমাইল গোদাগাড়ী উপজেলার পালপুর-ধরমপুর গ্রামের আজাহার আলীর ছেলে।

তিনি পালপুর-ধমরপুর স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ছিলেন।

রাজশাহী জেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং দেওপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আখতার হোসেন বাংলানিউজকে জানান, রোববার (৩০ ডিসেম্বর) দুপুরে ভোটগ্রহণ চলাকালে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের গোদাগাড়ীর পালপুর-ধমরপুর স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বিএনপি নেতাকর্মীরা ইসমাইলকে পিটিয়ে আহত করেন। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী রামেকে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বাংলানিউজকে জানান, নিহত ইসমাইলের মরদেহ সোমবার দুপুরে নিকটাত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় দামকুড়া থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এর আগে রোববার ভোটগ্রহণ চলাকালে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের মোহনপুরের পাকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মেরাজুল ইসলাম এবং রাজশাহী-২ (গোদাগাড়ী-তানোর) আসনের মোহাম্মদপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোদাচ্ছের আলী নামে দুই আওয়ামী লীগ নেতাকর্মী প্রতিপক্ষের হামলায় ভোটকেন্দ্রেই নিহত হন। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় আলাদা হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।