ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

চাঁদপুরে বিএনপিপ্রার্থীকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
চাঁদপুরে বিএনপিপ্রার্থীকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

ঢাকা: চাঁদপুর-৩ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী বিএনপি নেতা শেখ ফরিদ আহমেদ মানিক চারদিন যাবত নিজ বাড়িতে অবরুদ্ধ অবস্থায় আছেন বলে অভিযোগ করেছেন।

শেখ ফরিদ আহমেদ বাংলানিউজকে বলেন, গত মঙ্গলবার থেকে আমার বাড়ি পুলিশ ও বিজিবির সদস্যরা ঘিরে রেখেছেন। বাড়ির ভেতরে কাউকে প্রবেশ করতে দিচ্ছে না, একই সঙ্গে কেউ বাইরে বের হতে পারছে না।

তিনি আরো বলেন, বিষয়টি আমি রিটার্নিং কর্মকর্তা ও পুলিশ সুপারকে জানিয়েছি। কিন্তু তারা কোনো ব্যবস্থা নিচ্ছেন না। আর বুধবার থেকে পুলিশ সুপার আমার ফোন রিসিভ করছেন না। তিনিই তার ফোর্স এখানে দিয়ে রেখেছেন।
 
মানিক আরও বলেন, রিটার্নিং কর্মকর্তা (চাঁদপুর জেলা প্রশাসক) ফোন রিসিভ করে বলছেন, আপনার বিরুদ্ধে মামলা আছে। আমি বললাম মামলা থাকলে আমাকে গ্রেফতার করেন। তাও করছে না। এখন এজেন্ট দেওয়া থেকে শুরু করে কোনোরকম নির্বাচনী কাজ করতে পারছি না। আমার নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক জেলা বিএনপির প্রথম যুগ্ম-আহ্বায়ক সেলিমুল্লাহ সেলিমকেও পুলিশ খুঁজছে। তিনিও পালিয়ে বেড়াচ্ছেন, নির্বাচনী কোনো কাজ করতে পারছেন না।
 
বাংলাদেশ সময়: ১৬৬৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।