ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

রাজনীতি

শেখ হাসিনার উন্নয়ন যারা স্বীকার করে না তারা মিথ্যা বলে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
শেখ হাসিনার উন্নয়ন যারা স্বীকার করে না তারা মিথ্যা বলে

মুন্সিগঞ্জ: বিকল্পধারা বাংলাদেশের সভাপতি সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, স্বীকার করতেই হবে উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে গেছেন। এটা যারা স্বীকার করে না তারা মিথ্যা কথা বলে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলা স্টেডিয়াম মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বদরুদ্দোজা চৌধুরী বলেন, আমরা বিপরীত রাজনীতি করলেও সবসময় প্রশংসা করেছি।

যে উন্নয়ন শেখ হাসিনা করেছেন, এই উন্নয়নের কোনো তুলনা নাই। এভাবে যেতে পারলে আর মাত্র কয়েকটি বছর অপেক্ষা করলে ধন ধান্যে পুষ্পে ভোরে উঠবে সোনার বাংলা।

তিনি বলেন, আমার বয়স অনেক হয়েছে। আমি জানিনা আপনাদের সঙ্গে আর কবে জনসভায় দেখা হবে আবার। জীবনে ভুল ত্রুটি মানুষ করে। আমি জেনে শুনে ভুল-ত্রুটি করিনি। কিন্তু তা সত্ত্বেও আপনাদের কাছে ভুল-ত্রুটি করে থাকি, খারাপ কাজ করে থাকি, কাজে দুঃখ পেয়েছেন এজন্য করজোড়ে ক্ষমা প্রার্থনা করি।

জনসভায় মুন্সিগঞ্জ-১ আসনের মহাজোট প্রার্থী মাহী বি চৌধুরী বলেন, ঐক্যফ্রন্ট প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেন প্রতিনিয়ত মিথ্যা অভিযোগ দিয়ে আসছেন, দুঃখজনক। অথচ মনে হয় আমরা নয় মোয়াজ্জেম সাহেব ক্ষমতায় থেকে নির্বাচনটা করলেন। ৮৮ আর ৮৬ যেই নির্বাচন শাহ মোয়াজ্জেম হোসেন দেখিয়ে ছিলেন সেই একই নির্বাচনী প্রচারণার পুনরাবৃত্তি ঘটালেন। বোঝা গেল তার চরিত্রে কোনো পরিবর্তন আসেনি।

জনসভায় শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তোফাজ্জল হোসেন সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহানা তাহমিনা, বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সুব্রত সরকার, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহম্মেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa